নাসরুল্লাহর মৃত্যু, সংবাদ পড়তে গিয়ে কান্নায় ভেঙে পড়লেন নারী উপস্থাপক

 লেবাননের সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহর প্রধান হাসান নাসরুল্লাহর মৃত্যুর সংবাদ পড়তে গিয়ে কেঁদে ফেলেছেন এক টিভি উপস্থাপক। দেশটির সংবাদমাধ্যম আল-মাইয়িদীনে আজ শনিবার নাসরুল্লাহর মৃত্যুসংক্রান্ত সংবাদ পড়ার সময় ওই নারী উপস্থাপক কান্নায় ভেঙে পড়েন। এর একটি ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।


বার্তা সংস্থা রয়টার্স বলছে, লেবাননের বৈরুতে ইসরায়েলি বিমান হামলায় নিহত হয়েছেন সশস্ত্র গোষ্ঠী হিজবুল্লাহর প্রধান হাসান নাসরুল্লাহ। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) তিনি নিহত হন বলে দাবি করে ইসরায়েলি প্রতিরক্ষা বাহিনী আইডিএফ। পরে এক বিবৃতিতে তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছে হিজবুল্লাহ।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস বলছে, সাইয়েদ হাসান নাসরুল্লাহর মৃত্যুর তথ্য নিশ্চিত করার সংবাদ পড়ার সম কান্নায় ভেঙে পড়েন ওই নারী। এ সময় দেখা যায়, তিনি নিজেকে নিয়ন্ত্রণ করতে পারছিলেন না। কাঁপছিল তার গলা। 

লেবাননের সংবাদমাধ্যম আল-মাইয়িদীন হিজবুল্লাহর মুখপত্র হিসেবে পরিচিত। 

ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসি বলছে, মধ্যপ্রাচ্যের প্রভাবশালী ব্যক্তিদের একজন ছিলেন ৬৪ বছর বয়সী সাইয়েদ হাসান নাসরুল্লাহ। তিনি দীর্ঘ ৩ দশকের বেশি সময় নেতৃত্ব দিয়ে আসছেন। নাসরুল্লাহ লেবাননের শিয়া ইসলামিস্ট মুভমেন্টেরও নেতা ছিলেন। 

Post a Comment

Previous Post Next Post